[:en]Best laptop at this moment[:bn]এই মুহুর্তে শীর্ষ 5 ল্যাপটপ [:]

[:en]Best laptop

Best laptop at this moment

If I tell you that these five laptops are the best, may tomorrow that will be lost their rank. I order them according to their features. The laptop is a very useful thing in this era. We cannot imagine our workplace without this device. This device helps us in many works and makes our works easier. Day after day, the producers of Laptop Company bring new and latest updates in their product. If you want a new laptop, you have to know about the features clearly. That will be helpful for you. Today I will try to give you a review of the five best laptops.

Dell XPS 13 :

The Dell XPS is a top overall laptop by bringing a 13-inch screen in a more solid package than its competitors, alongside with a winning combo of design, performance and battery life. It has a CPU that Intel Core i3 – i7 and Intel HD Graphics 620. Slim and light with a battery life that exceeds 7 hours. So I think this is the best laptop for you at this moment. It should come as no shock, then, that I still class it as the best Ultrabook and best laptop overall.

Asus ZenBook UX305:

The second position Asus ZenBook UX305 makes its position. The CPU is Intel Core M3-6Y30 – M7-6Y75. The graphics are Intel HD 515 and RAM 8GB. There is a full keyboard backlight so that you can work in a dark place. This laptop is incredibly thin and light.

Apple MacBook Pro :

The apple mac book pro is slim and sturdy chassis. It has an innovative Touch Bar. It is the most colorful Mac notebook display yet. The battery runs up to 10 hours. Touch ID is available on this laptop. It has 130% faster graphics. Interacting with the new Mac Book Pro is a superior experience all around.

HP Spectre x360 13 :

It has Intel Core i5 – i7 CPU. The graphics are Intel HD 620. The RAM is 8GB – 16GB of this laptop. The screen size is 13.3-inch. The Storage capacity is 256GB – 1TB SSD. It has a quick-charging and Long-lasting battery.
Razer Blade Stealth

This is a gaming ultrabook. The CPU is Intel Core i7. It has Graphics Intel HD Graphics 620. The RAM of this laptop is 8GB – 16GB. The Screen is 12.5-inch. The Storage capacity is 128GB – 1TB SSD. It has a charming, colorful display. Price-wise, it has an advantage against key competitors.

I think these are the five laptops that very popular in the market.[:bn]


যদি আমি আপনাকে বলি যে এই পাঁচটি ল্যাপটপ সেরা, আগামীকাল আগামীকাল তাদের র্যাঙ্ক হারিয়ে যাবে। আমি তাদের বৈশিষ্ট্য অনুযায়ী তাদের অর্ডার দিতে। ল্যাপটপ এই যুগে একটি খুব দরকারী জিনিস। আমরা এই ডিভাইস ছাড়া আমাদের কর্মক্ষেত্রে কল্পনা করতে পারবেন না। এই ডিভাইসটি অনেক কাজ করে আমাদের সাহায্য করে এবং আমাদের কাজগুলিকে সহজ করে তোলে দিনের পর দিন ল্যাপটপ কোম্পানীর প্রযোজকরা তাদের পণ্যটিতে নতুন এবং সর্বশেষ আপডেট নিয়ে আসে। আপনি যদি একটি নতুন ল্যাপটপ চান তবে বৈশিষ্ট্য সম্পর্কে স্পষ্টভাবে জানতে হবে। এটা আপনার জন্য সহায়ক হবে। আজ আমি আপনাদের পাঁচটি সেরা ল্যাপটপের পর্যালোচনা করব। ডেল এক্সপিএস 13 ডেল এক্সপিএস একটি প্রতিযোগিতার তুলনায় একটি 13 ইঞ্চি স্ক্রিনকে আরও কঠিন প্যাকেজে আনতে একটি সামগ্রিক সামগ্রিক ল্যাপটপ। পাশাপাশি ডিজাইন, পারফরম্যান্স এবং ব্যাটারি লাইফের বিজয়ী কম্বো সহ। এটি একটি সিপিইউ আছে যা ইন্টেল কোর i3 – i7 এবং ইন্টেল এইচডি গ্রাফিক্স 620. 7 ঘন্টা অতিক্রম করে একটি ব্যাটারি জীবনের সঙ্গে পাতলা এবং হালকা। তাই আমি এই মুহূর্তে এই আপনার জন্য সেরা ল্যাপটপ মনে হয়। এটি কোন শক হিসাবে আসা উচিত, তারপর, আমি এখনও এটি শ্রেষ্ঠ আল্ট্রা বই এবং সেরা ল্যাপটপ সামগ্রিক হিসেবে এটি শ্রেণীবদ্ধ।

আসুস জেইনবুক ইউএক্স 305 দ্বিতীয় অবস্থানে আসুস জেনবুক ইউএক্স 305 এর অবস্থানটি তৈরি করে। CPU হল ইন্টেল কোর M3-6Y30 – M7-6Y75 গ্রাফিক্স ইন্টেল এইচডি 515 এবং 8 জিবি র্যাম। একটি সম্পূর্ণ কীবোর্ড ব্যাকলাইট আছে যাতে আপনি একটি অন্ধকার স্থানে কাজ করতে পারেন। এই ল্যাপটপ অবিশ্বাস্যভাবে পাতলা এবং হালকা। অ্যাপল ম্যাকবুক প্রো অ্যাপল ম্যাক বই প্রো পাতলা এবং বলিষ্ঠ চ্যাসি। এটি একটি উদ্ভাবনী টাচ বার আছে। এটি এখনও সবচেয়ে রঙিন ম্যাক নোটবুক প্রদর্শন। ব্যাটারি 10 ঘন্টা পর্যন্ত রান। টাচ আইডি এই ল্যাপটপে পাওয়া যায়। এটি 130% দ্রুত গ্রাফিক্স আছে। নতুন ম্যাক বুক প্রো সাথে আলাপচারিতা চারপাশে একটি উচ্চতর অভিজ্ঞতা।

এইচপি স্পেক্টার এক্স 360 13 এতে রয়েছে ইন্টেল কোর i5 – i7 CPU। গ্রাফিক্স ইন্টেল এইচডি 620। RAM 8 গিগাবাইট – 16 গিগাবাইট এই ল্যাপটপ। স্ক্রিন সাইজ 13.3-ইঞ্চি। সংগ্রহস্থলের ক্ষমতা 256 গিগাবাইট – 1 টিবি এসএসডি। এটি একটি দ্রুত চার্জিং এবং দীর্ঘ দীর্ঘস্থায়ী ব্যাটারী আছে। রেজার ব্লেড ছুরি এটি একটি গেমিং ultrabook হয়। CPU হল ইন্টেল কোর i7। এতে গ্রাফিক্স ইন্টেল এইচডি গ্রাফিক্স 6২0 রয়েছে। এই ল্যাপটপের রাম 8 জিবি – 16 গিগাবাইট। পর্দা 12.5-ইঞ্চি হয় সংগ্রহস্থল ক্ষমতা 128GB – 1TB SSD এটি কমনীয়, রঙিন প্রদর্শন মূল্য-ভিত্তিক, এটি কী প্রতিযোগীদের বিরুদ্ধে সুবিধা আছে। আমি মনে করি এই 5 ল্যাপটপ যে বাজারে খুব জনপ্রিয়।
[:]

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.